এএফসি অনূর্ধ্ব-১৬ নারী চ্যাম্পিয়নশিপ ফুটবলের বাছাইপর্বে 'বি' গ্রুপে নিজেদের দ্বিতীয় ম্যাচে সংযুক্ত আরব আমিরাতকে ৬-০ গোলে হারিয়েছে বাংলাদেশ।
খেলা

৬-০ গোলের ব্যবধানে জয় বাংলাদেশের

এএফসি অনূর্ধ্ব-১৬ নারী চ্যাম্পিয়নশিপ ফুটবলের বাছাইপর্বে 'বি' গ্রুপে নিজেদের দ্বিতীয় ম্যাচে সংযুক্ত আরব আমিরাতকে ৬-০ গোলে হারিয়েছে বাংলাদেশ।এএফসি অনূর্ধ্ব-১৬ নারী চ্যাম্পিয়নশিপ ফুটবলের বাছাইপর্বে ‘বি’ গ্রুপে নিজেদের দ্বিতীয় ম্যাচে সংযুক্ত আরব আমিরাতকে ৬-০ গোলে হারিয়েছে বাংলাদেশ। খেলার প্রথমার্ধে ৪-০ গোলে এগিয়ে থাকে বাংলাদেশ। বাংলাদেশের পক্ষে  সানজিদা ২টি, বিপাশা ২টি, লিপি ও কৃষ্ণা রানী সরকার ১টি করে গোল করেন।

শুক্রবার বঙ্গবন্ধু স্টেডিয়ামে বিকাল ৫টায় এ খেলা শুরু হয়।

সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে খেলার প্রথমার্ধে ৪-০ গোলে এগিয়ে থাকে বাংলাদেশ। শুক্রবার বঙ্গবন্ধু স্টেডিয়ামে এ খেলা শুরু হয়। সানজিদা ২টি, বিপাশা ও কৃষ্ণা রানী সরকার একটি করে গোল করেন।

এর আগে  নিজেদের প্রথম ম্যাচেই শক্তিশালী জর্ডানকে ১-০ গোলে হারিয়েছে বাংলাদেশের মেয়েরা।

প্রথমার্ধের বেশিরভাগ সময় বল ছিল বাংলাদেশের দখলে। ৫ মিনিটে দলকে এগিয়ে দেয় বিপাশা মালি। ৮ মিনিটেই জোরালো এক শটে ব্যবধান দ্বিগুণ করে আগের ম্যাচের নায়ক সানজিদা আক্তার। ২৩ মিনিটে আবারও সেই সানজিদা। দুর্দান্ত পারফরম্যান্স দেখানো এ ফরোয়ার্ডের আলতো টোকায় ৩-০ হয় স্কোরলাইন।

৪৪ মিনিটে কৃষ্ণা রাণী যে সুযোগটি পায় সেটি আর নষ্ট করেনি সে। তার জোড়ালো শট আরব আমিরাতের গোলরক্ষকের হাতে লেগেও জালে আশ্রয় নেয়। ফলে ৪-০ গোলে এগিয়ে থেকেই বিশ্রায়ে যায় বাংলাদেশের মেয়েরা।

৬৬ মিনিটে আমিরাতের জালে আবারও বল জড়িয়ে দেয় বিপাশা। খেলার শেষ মুহূর্তে গোল করে ‘সুপার সাব’ লিপি।

শিরোনাম ডট কম
শিরোনাম ডট কম । অনলাইন নিউজ পোর্টাল Shironaam Dot Com । An Online News Portal
http://www.shironaam.com/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *