চিত্রনায়িকা হ্যাপীর দায়ের করা নারী নির্যাতন মামলায় জামিন পেয়েছেন ক্রিকেটার রুবেল।
খেলা

জামিন পেয়েছেন ক্রিকেটার রুবেল

চিত্রনায়িকা হ্যাপীর দায়ের করা নারী নির্যাতন মামলায় জামিন পেয়েছেন ক্রিকেটার রুবেল।চিত্রনায়িকা হ্যাপীর দায়ের করা নারী নির্যাতন মামলায় জামিন পেয়েছেন ক্রিকেটার রুবেল।

রুবেলের জামিনের আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকা মহানগর দায়রা জজ ইমরুল কায়েস রবিবার এ জামিন মঞ্জুর করেন।

এদিন সকালে ঢাকা মহানগর দায়রা জজ ইমরুল কায়েস এর আদালতে তার আইনজীবী সজয় চক্রবর্তী এ জামিনের আবেদন করেন।

জামিনের আবেদনে বলা হয়, এ মামলার অভিযোগের সঙ্গে রুবেল হোসেন জড়িত নয়। দেশ ও জাতীয় স্বার্থে রুবেল হোসেনকে জামিন দেওয়া উচিত।

আবেদনে আরও বলা হয়, রুবেল হোসেন একজন পেসার। আসন্ন বিশ্বকাপ ক্রিকেটে তাকে প্রয়োজন।

বৃহস্পতিবার হাইকোর্টের জামিন মেয়াদ শেষ হওয়ায় ঢাকা মহানগর আনোয়ার ছাদাতের আদালতে রুবেল আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেন। কিন্তু আদালত জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

১৫ ডিসেম্বর বিচারপতি সৈয়দ এবি মাহমুদুল হক ও বিচারপতি মো. আকরাম হোসেন চৌধুরীর সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ রুবেল হোসেনকে চার সাপ্তাহের আগাম জামিন দেয়।

মামলার এজাহার থেকে জানা যায়, প্রায় ৮ মাস আগে রুবেলের সঙ্গে হ্যাপির প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বিয়ের প্রলোভন দেখিয়ে সর্বশেষ গত বছরের ১ ডিসেম্বর রুবেল হ্যাপির ইচ্ছার বিরুদ্ধে তার সঙ্গে দৈহিক সম্পর্ক গড়ে তোলেন। এ সময় হ্যাপি তাকে বিয়ের প্রস্তাব দিলে এড়িয়ে যান রুবেল।

এ ঘটনার পর ওই বছরের ১৩ ডিসেম্বর মিরপুর মডেল থানায় নারী ও শিশু নির্যাতন আইনে (মামলা নং-৩৭) নাজনীন আকতার হ্যাপি (১৯) বাদী হয়ে রুবেল হোসেনের বিরুদ্ধে মামলা করেন।

শিরোনাম ডট কম
শিরোনাম ডট কম । অনলাইন নিউজ পোর্টাল Shironaam Dot Com । An Online News Portal
http://www.shironaam.com/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *