জগলুল আহমেদের মৃত্যুর ঘটনায় তদন্ত কমিটি

প্রবীণ সাংবাদিক জগলুল আহমেদ চৌধুরী সড়ক দুর্ঘটনায় নিহতের ঘটনায় ৫ সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

প্রবীণ সাংবাদিক জগলুল আহমেদ চৌধুরী সড়ক দুর্ঘটনায় নিহতের ঘটনায় ৫ সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক, কলামিস্ট এবং আন্তর্জাতিক সম্পর্ক বিষয়ক বিশ্লেষক প্রবীণ সাংবাদিক জগলুল আহমেদ চৌধুরী সড়ক দুর্ঘটনায় নিহতের ঘটনায় ৫ সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কমিটিকে ৩ কার্যদিবসের মধ্যে প্রতিবেদন জমা দিতে হবে।

রবিবার সকালে বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ (বিআরটিএ) পরিচালক মো মশিউর রহমানকে প্রধান করে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় এ কমিটি গঠন করে। কমিটির অপর সদস্যরা হলেন, ভোরের কাগজের সম্পাদক শ্যামল দত্ত, ঢাকা ট্রাফিক বিভাগের দক্ষিণের ডিসি ইমতিয়াজ হোসাইন, ঢাকা সড়ক সমন্বয় কর্তপক্ষের পরিচালক মাহমুদুল হাসান ও ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ট্রাফিক কর্মকর্তা মাহবুবুর রহমান।

কমিটিকে মৃত্যুর কারণ অনুসন্ধান করে আজ থেকে ৩ কার্যদিবসের মধ্যে প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে।

প্রসঙ্গত, শনিবার রাত সাড়ে ৮টার দিকে রাজধানীর কারওয়ান বাজার এলাকায় আন্তর্জাতিক সম্পর্ক বিষয়ক বিশ্লেষক প্রবীণ সাংবাদিক জগলুল আহমেদ চৌধুরী বাস থেকে নামার সময় অপর একটি বাসের ধাক্কায় তিনি গুরুতর আহত হন। প্রথমে তাকে মোহনা হাসপাতাল এবং পরে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) আনা হয়। সেখানে রাত সাড়ে ৯টার দিকে তিনি মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর। তার লাশ বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের হিমঘরে রাখা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *