নিজে ডুবে ছেলের প্রাণ বাঁচালেন মা

নিজে ডুবে ছেলের প্রাণ বাঁচালেন মা

এই না হলে মা! নিজে ডুবে ছেলের প্রাণ বাঁচালেন। ছেলেমেয়ের সঙ্গে হাউজ বোটে করে ছুটি কাটাতে গিয়েছিলেন তিনি। সবকিছুই ঠিকঠাক চলছিল। হঠাৎ একটা আওয়াজ আর লেকের পানি ছিটকানোর আওয়াজ পেলেন। ঘুরে দেখলেন তাঁর দু’বছরের ছেলে লেকের পানিতে পড়ে গেছে। নিজের ছেলের প্রাণ বাঁচাতে গিয়ে প্রাণ দিলেন চেলসে রাসেল (Chelsey Russell) নামে ওই মহিলা। ঘটনাটি ঘটেছে আমেরিকার সল্টলেক সিটিতে।

চেলসে রাসেলের বাড়ি কলোরাডোর লেকউডে (Lakewood, Colorado)। নিজের দুই ছেলেমেয়েকে নিয়ে হাউজ বোটে করে ছুটি কাটাতে গিয়েছিলেন তিনি। বোটে অন্য আত্মীয়রাও ছিলেন। লেক পাওয়েলে তাঁদের বোটটি ঘোরাফেরা করছিল। অন্য এক শিশুর সঙ্গে খেলতে খেলতে চেলসের ২ বছরের সন্তান পানিতে পড়ে যায়। তা বুঝতে পেরেই জলে ঝাঁপ দেন তিনি। প্রায় পাঁচ মিনিটি নিজে ডুবে থেকে ছেলেকে পানির উপর তুলে রাখেন। তারপর এক ভাই শিশুটিকে বোটে তোলেন।

কিন্তু,ততক্ষণে অচেতন হয়ে পড়েন চেলসে। তাঁকেও পানি থেকে তোলা হয়। নিয়ে যাওয়া হয় লেকের পাড়ে। অনেক চেষ্টার পরও তাঁকেও বাঁচানো যায়নি। গ্লেন ক্যানিয়ন ন্যাশনাল রিক্রিয়েশন এরিয়া কর্তৃপক্ষ (Glen Canyon National Recreation Area)জানিয়েছে, শিশুটির শারীরিক অবস্থা বর্তমানে স্থিতিশীল। আরিজোনা থেকে ২০০ মাইল দূরের একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে তাঁকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *