হবিগঞ্জ জেলা ছাত্র সমন্বয় পরিষদের সম্মেলন অনুষ্ঠিত

হবিগঞ্জ জেলা ছাত্র সমন্বয় পরিষদের সম্মেলন অনুষ্ঠিত

195
1
SHARE

হবিগঞ্জ জেলা ছাত্র সমন্বয় পরিষদের সম্মেলন অনুষ্ঠিতসিলেটের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান মুরারিচাঁদ কলেজে হবিগঞ্জ জেলার অধ্যয়নরত শিক্ষার্থীদের সংগঠন ‘হবিগঞ্জ জেলা ছাত্র সমন্বয় পরিষদ’র বার্ষিক সম্মেলন ও সাংস্কৃতিক অনুষ্ঠান শনিবার অনুষ্ঠিত হয়। উক্ত সংগঠনের সাবেক সভাপতি ও বর্তমান উপদেষ্টা রাজেশ দাশ রাজুর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন মুরারিচাঁদ কলেজ এর অধ্যক্ষ নিতাই চন্দ্র চন্দ। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন শিক্ষক পরিষদের সম্পাদক তোতিউর রহমান, অধ্যাপক শামীমা চৌধুরী, অধ্যাপক শওকত হোসেন ও অধ্যাপক আব্দুল খালেক। শেখ জুবেল ও বনশ্রী রায়ের যৌথ সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন কলেজ ছাত্রলীগ নেতা টিটু চৌধুরী, হোসাইন আহমদ ও হবিগঞ্জ জেলার বিভিন্ন উপজেলার অধ্যয়নরত শিক্ষার্থীরা।

অনুষ্ঠান শেষে ৭১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়। সবার সর্বসম্মতিক্রমে মহিবুর রহমান সাজুকে সভাপতি ও মোস্তাফিজুর রহমান জয়কে সাধারণ সম্পাদক করা হয়েছে। এছাড়া সি.সহসভাপতি রাখা হয়েছে রতন গোপ, সহসভাপতি হিসেবে আরো রয়েছেন মাহমুদ আল ইমরান, আলমগীর হোসাইন, শিব্বির আহমদ, হাবিবুর রহমান হাবিব, শেখ জুবেল, তোফাজ্জুল হোসেন, রুপন কান্তি দাস, সাইদুর রহমান লিমন, তারেক আহমদ, আব্দুর রহমান ও গোলাম মাহদি। যুগ্ম সম্পাদক হিসেবে রাখা হয়েছে জন কান্তি দাস, শাহ রনি, শাহ জুবেদ আলী, সুজীত দেব রায় ও আহমেদ জুবায়ের। সাংগঠনিক সম্পাদক হিসেবে রাখা হয়েছে রাকিব চৌধুরী, শাহ্ রুকনুজ্জামান, শাহজাহান শাহ জুবায়ের, মাসুম আহমেদ ও রাজু তালুকদার।

প্রচার ও প্রকাশনা সম্পাদক হিসেবে রাখা হয়েছে শফিউল আলম আকঞ্জি, আজহার উদ্দিন সহ-দপ্তর সম্পাদক হিসেবে রাখা হয়েছে পাপ্পু রায়, তানভিরুল আলম(সহ)। অর্থ সম্পাদক হিসেবে রাখা হয়েছে ইফতেখার তালুকদার, মাধবী দেব (সহ)। ছাত্রকল্যাণ সম্পাদক হিসেবে রাখা হয়েছে নূরে আলম মৃণাল, বাদশাহ ফাহাদ (সহ)।

সাহিত্য সম্পাদক হিসেবে রাখা হয়েছে রাহনামায়ে জাহান, মহসিন আলম(সহ)। মহিলা সম্পাদিকা হিসেবে রাখা হয়েছে শারমিন ইসলাম, তানিয়া তালুকদার ও ফারজানা আক্তার আখি (সহ)। সাংস্কৃতিক সম্পাদক হিসেবে রাখা হয়েছে বনশ্রী রায়, সৌরভ পাল(সহ)। ক্রীড়া সম্পাদক হিসেবে রাখা হয়েছে ওবায়দুল চৌধুরী, খুরশেদা আক্তার (সহ)। তথ্য ও
গবেষণা সম্পাদক হিসেবে রাখা হয়েছে সৈনিক লস্কর, সৈয়দ জাবেদ(সহ)। সমাজকল্যাণ সম্পাদক হিসেবে রাখা হয়েছে ফারহানা আক্তার ইভা, রুকসানা চৌধুরী (সহ)। পাঠাগার সম্পাদক হিসেবে রাখা হয়েছে বদরুল আহমেদ, এমএ অনিক (সহ)। বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক হিসেবে রাখা হয়েছে তাপসদাস নিউটন, ক্বারি রেজাউল করিম(সহ)।

স্কুল বিষয়ক সম্পাদক হিসেবে রাখা হয়েছে সায়হাম তুষার, মামুনুর রশিদ (সহ)। গ্রন্থ ও গবেষণা সম্পাদক হিসেবে রাখা হয়েছে দিলওয়ার হাসান, শামীমা আক্তার লিজা, শাহ্ মো. আশিকুর রহমান (সহ)। দুর্যোগ ও ত্রান সম্পাদক হিসেবে রাখা হয়েছে আশরাফুল হক, মাহবুবুর রহমান সোহাগ(সহ)। আপ্যায়ন বিষয়ক সম্পাদক হিসেবে রাখা হয়েছে ফয়েজ আহমদ, ফুজায়েল আহমদ (সহ)। সাস্থ্য বিষয়ক সম্পাদক হিসেবে রাখা হয়েছে আহম্মদ মূসা, নজরুল ইসলাম সুমন (সহ)। গণযোগাযোগ সম্পাদক হিসেবে রাখা হয়েছে মোশারফ হোসাইন ও নাজমা আক্তার নাজু (সহ)। পরিকল্পনা বিষয়ক সম্পাদক হিসেবে রাখা হয়েছে স্বপন দাস, আলীমা হোসাইন (সহ)। ধর্মবিষয়ক সম্পাদক হিসেবে রাখা হয়েছে সোয়েব আহমদ, উজ্জ্বল দেব (সহ)। বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক হিসেবে রাখা হয়েছে আব্দুল্লা আল মামুনন, বিপ্লব চন্দ্র শীল।

Comments

comments