মিছিল থেকে ছাত্রদল নেতাকর্মীদের ধরিয়ে দিয়ে ঢাকা মেট্রেপলিটান পুলিশের পুরস্কার পেলেন ছাত্রলীগের তিন কেন্দ্রীয় নেতা।
জাতীয়

ছাত্রদল কর্মীদের ধরিয়ে দিয়ে ছাত্রলীগ নেতারা পুরস্কৃত

মিছিল থেকে ছাত্রদল নেতাকর্মীদের ধরিয়ে দিয়ে ঢাকা মেট্রেপলিটান পুলিশের পুরস্কার পেলেন ছাত্রলীগের তিন কেন্দ্রীয় নেতা।  মিছিল থেকে ছাত্রদল নেতাকর্মীদের ধরিয়ে দিয়ে ঢাকা মেট্রেপলিটান পুলিশের পুরস্কার পেলেন ছাত্রলীগের তিন কেন্দ্রীয় নেতা।  মঙ্গলবার সকালে ডিএমপি কার্যালয়ে এ পুরস্কার তুলে দেন ঢাকা মহানগর পুলিশের কমিশনার (ডিএমপি) মো. আছাদুজ্জামান মিয়া।

পুরস্কারপ্রাপ্তরা হলেন, কেন্দ্রীয় ছাত্রলীগের আন্তর্জাতিক বিষয়ক উপ-সম্পাদক গোলাম রব্বানী, বুয়েট আহসানুল্লাহ হল ছাত্রলীগের সাধারণ সম্পাদক শুভ্র জ্যোতি টীকাদার ও তিতুমীর হল ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু সাইদ কনক।

গত ৪ ফেব্রুয়ারি বুয়েট ক্যাম্পাসে ঝটিকা মিছিলের প্রস্ততিকালে ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির বিজ্ঞান ও তথ্য-প্রযুক্তি বিষয়ক সম্পাদক শাহাদাতসহ ছাত্রদল কর্মী গোলাম কিবরিয়াকে ধরিয়ে দেয়ায় তারা এই পুরস্কার পান।

পুলিশ দাবি করেছে, ওইদিন তাদেরকে ধাওয়া করে দুটি পেট্রোলবোমা, একটি ককটেল ও বোতল ভর্তি পেট্রোলসহ আটক করে পুলিশের হাতে সোপর্দ করেন ছাত্রলীগের ওই তিন নেতা।

উল্লেখ্য, এর আগেও একই কারণে ১২ ফেব্রুয়ারি ডিএমপির এ পুরস্কার পেয়েছিলেন; ঢাকা বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু হল ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইয়াজ আল রিয়াদ, জহুরুল হক হল ছাত্রলীগের সাধারণ সম্পাদক আল নাহিয়ন খান ও এ এফ রহমান হলের ছাত্রলীগের সাধারণ সম্পাদক রুহুল আমিন।

শিরোনাম ডট কম
শিরোনাম ডট কম । অনলাইন নিউজ পোর্টাল Shironaam Dot Com । An Online News Portal
http://www.shironaam.com/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *