রাজধানীর আজিমপুর কবরস্থানে মায়ের কবরেই সমাহিত হলেন বিশিষ্ট সাংবাদিক ও আন্তর্জাতিক সম্পর্ক বিশ্লেষক জগলুল আহমেদ চৌধুরী।
জাতীয়

মায়ের কবরে চিরনিদ্রায় জগলুল আহমেদ চৌধুরী

রাজধানীর আজিমপুর কবরস্থানে মায়ের কবরেই সমাহিত হলেন বিশিষ্ট সাংবাদিক ও আন্তর্জাতিক সম্পর্ক বিশ্লেষক জগলুল আহমেদ চৌধুরী।রাজধানীর আজিমপুর কবরস্থানে মায়ের কবরেই সমাহিত হলেন বিশিষ্ট সাংবাদিক ও আন্তর্জাতিক সম্পর্ক বিশ্লেষক জগলুল আহমেদ চৌধুরী। সোমবার বিকেলে পৌনে ৫টায় আজিমপুর নতুন কবরস্থানে দাফন করা হয় তাকে।

এর আগে জাতীয় প্রেসক্লাবে মরদেহ নেয়া হলে সাংবাদিক ও সহকর্মীরা তার প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।

শনিবার রাত ৮টা ১০ মিনিটে সড়ক দুর্ঘটনায় নিহত হন দেশের এই প্রথিতযশা সাংবাদিক। তার বয়স হয়েছিল ৬৫ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে রেখে গেছেন।

প্রেসক্লাব থেকে বাসার দিকে যাওয়ার সময় কারওয়ান বাজারে সোনারগাঁও হোটেল মোড়ে বাস থেকে নামেন তিনি। এ সময় অন্য একটি বাস তাকে ধাক্কা দিয়ে চলে যায়।

গুরুতর অবস্থায় তাকে প্রথমে কারওরান বাজারের বেসরকারি মোহনা হাসপাতাল এবং পরে কমফোর্ট হাসপাতালে নেয়া হয়। এখানে মৃত ঘোষণা করলে মৃতদেহ বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) হাসপাতালের নিয়ে যাওয়া হয়।

জগলুল আহমেদ চৌধুরী বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) সাবেক প্রধান সম্পাদক ও ব্যবস্থাপনা সম্পাদক। জাতীয় প্রেসক্লাব, ঢাকা রিপোর্টার্স ইউনিটির স্থায়ী সদস্যসহ বিভিন্ন সামাজিক সংগঠনের সঙ্গেও যুক্ত ছিলেন তিনি।

শিরোনাম ডট কম
শিরোনাম ডট কম । অনলাইন নিউজ পোর্টাল Shironaam Dot Com । An Online News Portal
http://www.shironaam.com/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *