জরুরি মেরামতকাজের জন্য চট্টগ্রাম নগরের ২০ এলাকায় আট ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে।
সারাদেশ

চট্টগ্রামে রাত ১০টা পর্যন্ত গ্যাস সরবরাহ বন্ধ থাকবে

জরুরি মেরামতকাজের জন্য চট্টগ্রাম নগরের ২০ এলাকায় আট ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে।জরুরি মেরামতকাজের জন্য চট্টগ্রাম নগরীর ২০টি এলাকায় শনিবার দুপুর ২টা থেকে রাত ১০টা পর্যন্ত আট ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে।

চট্টগ্রামে কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের (কেজিডিসিএল) পক্ষ থেকে এ তথ্য জানানো হয়।

এলাকাগুলো হলো- আন্দরকিল্লা, বক্সিরহাট, আছদগঞ্জ, খাতুনগঞ্জ, চাক্তাই, জামালখান, হেমসেন লেইন, রহমতগঞ্জ, চন্দনপুরা, চকবাজার, চট্টেশ্বরী রোড, কাতালগঞ্জ, কাপাসগোলা, বাদুরতলা, মুরাদপুর, মোহাম্মদপুর, নাসিরাবাদ আবাসিক এলাকা, সুগন্ধা আবাসিক এলাকা, চট্টগ্রাম মেডিকেল কলেজ রোড ও বাকলিয়া।

কেজিডিসিএলের আওতাভুক্ত বহদ্দারহাট পুলিশ বক্সের নিচে চাপা পড়া গ্যাস পাইপলাইন ও ভাল্ব স্থানান্তরের কাজ করার জন্য এ সিদ্ধান্ত নেওয়া হয়। তবে নির্ধারিত সময়ের আগে শাট-ডাউনের কাজ শেষ হলে এর আগেই গ্যাস সরবরাহ করা হতে পারে। কাজ চলাকালীন সময়ে দুর্ঘটনা এড়াতে গ্যাস সরঞ্জাম বন্ধ রাখার জন্য কেজিডিসিএলের পক্ষ থেকে গ্রাহকদের অনুরোধ জানানো হয়েছে।

কর্ণফুলী গ্যাসের প্রকৌশল সেবা (ইঞ্জিনিয়ারিং সার্ভিস) বিভাগের মহাব্যবস্থাপক খন্দকার মতিউর রহমান জানান, বহদ্দারহাট পুলিশ বক্সের নিচে চাপা পড়া গ্যাস পাইপলাইন ও ভাল্ভ স্থানান্তরকাজের জন্য গ্যাস সরবরাহ বন্ধ থাকবে।

 

শিরোনাম ডট কম
শিরোনাম ডট কম । অনলাইন নিউজ পোর্টাল Shironaam Dot Com । An Online News Portal
http://www.shironaam.com/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *