সরকারদলীয় এমপি ছবি বিশ্বাসের ওপর হামলার ঘটনায় ‘হত্যা চেষ্টা’ মামলায় বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়কে তিন দিনের রিমান্ড নিয়েছে পুলিশ।
জাতীয়

গয়েশ্বর ৩ দিনের রিমান্ডে

সরকারদলীয় এমপি ছবি বিশ্বাসের ওপর হামলার ঘটনায় ‘হত্যা চেষ্টা’ মামলায় বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়কে তিন দিনের রিমান্ড নিয়েছে পুলিশ।সরকারদলীয় এমপি ছবি বিশ্বাসের ওপর হামলার ঘটনায় ‘হত্যা চেষ্টা’ মামলায় বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়কে তিন দিনের রিমান্ড নিয়েছে পুলিশ।

শুক্রবার মহানগর মুখ্য হাকিম তসরুজ্জামান পুলিশের আবেদনে এ রিমান্ড মঞ্জুর করেন।

শাহবাগ থানার ওই মামলায় গ্রেফতার দেখিয়ে বিকেল ৩টার দিকে গয়েশ্বরকে ডিবি অফিস থেকে আদালতে হাজির করা হয়। আদালতে তার ১০ দিনের রিমান্ড আবেদন করা হয়।

এর আগে শুক্রবার ভোর সাড়ে ছয়টার দিকে গয়েশ্বর চন্দ্র রায়কে সিদ্ধেশ্বরীর একটি বাসা থেকে আটক করে পুলিশের গোয়েন্দা শাখা ডিবি। আটকের পর তাকে মিন্টু রোডে ডিবির কার্যালয়ে রাখা হয়।

বৃহস্পতিবার রাতে গয়েশ্বরের রায়েরবাজারের বাসায় পুলিশ তল্লাশি চালালেও ওই সময়ে তিনি বাসায় ছিলেন না।

খালেদা জিয়ার আদালতে হাজিরাকে কেন্দ্র করে বুধবার বকশিবাজারে সংঘর্ষের ওই ঘটনায় পুলিশ আরেকটি মামলা করেছে চকবাজার থানায়। দুই মামলায় ৯৩ জনের নাম উল্লেখ করে দুই শতাধিক নেতাকর্মীকে আসামি করা হয়েছে।

উল্লেখ্য, গাজীপুরে খালেদার জনসভা ঠেকাতে ছাত্রলীগের হুমকির জবাবে বৃহস্পতিবার ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে এক আলোচনা অনুষ্ঠানে গয়েশ্বর বলেন, ‘২৭ ডিসেম্বের আমরা গাজীপুর যাবই। সেখানে আমাদের সমাবেশ করতে না দিলে সেদিন সারাদেশে সমাবেশ হবে। গাজীপুরে রাস্তায় ব্যারিকেড দেয়া হলে সারাদেশে প্রতিরোধ গড়ে উঠবে।’

শিরোনাম ডট কম
শিরোনাম ডট কম । অনলাইন নিউজ পোর্টাল Shironaam Dot Com । An Online News Portal
http://www.shironaam.com/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *