যেকোনো মূল্যে আগামীকাল শনিবার গাজীপুরে পূর্বনির্ধারিত সমাবেশ করার ঘোষণা দিয়েছে বিএনপি।
জাতীয়

‘যেকোনো মূল্যে শনিবার গাজীপুরে সমাবেশ’

যেকোনো মূল্যে আগামীকাল শনিবার গাজীপুরে পূর্বনির্ধারিত সমাবেশ করার ঘোষণা দিয়েছে বিএনপি।যেকোনো মূল্যে আগামীকাল শনিবার গাজীপুরে পূর্বনির্ধারিত সমাবেশ করার ঘোষণা দিয়েছে বিএনপি। স্থানীয় ২০-দলীয় জোটের এই সমাবেশে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বক্তব্য রাখার কথা রয়েছে।

শুক্রবার সকালে গুলশানে চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এই ঘোষণা দেন জোটের মুখপাত্র ও বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

তিনি বলেন, আগামীকাল শনিবার গাজীপুরে সমাবেশ হবে। আমরা সেখানে যাবই যাব। কেউ আটকে রাখতে পারবে না। জনগণও এই সমাবেশে অংশগ্রহণের জন্য মুখিয়ে আছেন, তারা আসবেন।

মির্জা ফখরুল বলেন, এখন সেখানে শান্তিপূর্ণভাবে সমাবেশ করার পরিবেশ নিশ্চিতের দায়িত্ব সরকারের। আশা করি সরকার এবং আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী এই সমাবেশ করতে সার্বিক সহযোগিতা করবে।

বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব এ সময় দেশকে ভয়াবহ পরিণতির দিকে ঠেলে না দিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আহ্বান জানান।

ইতোমধ্যে ক্ষমতাসীন ছাত্রলীগ এই সমাবেশ ঠেকানোর ঘোষণা দিয়েছে। তারা হুমকি দিয়ে বলেছে, গাজীপুরের সমাবেশস্থলে ছাত্রলীগ সমাবেশ করবে। এছাড়া দেশের যেখানে বিএনপি সমাবেশ ডাকবে, সেখানেই তারা সমাবেশ করবে।

বিএনপির সহযোগী সংগঠন ছাত্রদলও এই সমাবেশ সফল করার ঘোষণা দিয়েছে। গাজীপুর ভাউয়াল বদরে আলম সরকারি কলেজ মাঠের এই সমাবেশ ঘিরে পাল্টা-পাল্টি ঘোষণায় উত্তেজনাবিরাজ করছে।

শিরোনাম ডট কম
শিরোনাম ডট কম । অনলাইন নিউজ পোর্টাল Shironaam Dot Com । An Online News Portal
http://www.shironaam.com/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *