বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে ভারতের ক্ষমতাসীন বিজেপি সভাপতি অমিত শাহ বুধবার কথা বলেছেন বলে আবারো দাবি করেছে বিএনপি।
জাতীয়

‘খালেদা জিয়া-অমিত শাহ ফোনালাপ হয়েছে’

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে ভারতের ক্ষমতাসীন বিজেপি সভাপতি অমিত শাহ বুধবার কথা বলেছেন বলে আবারো দাবি করেছে বিএনপি।গুলশানের নিজ কার্যালয়ে অবরুদ্ধ বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে ভারতের ক্ষমতাসীন বিজেপি সভাপতি অমিত শাহ বুধবার কথা বলেছেন বলে আবারো দাবি করেছে বিএনপি।

শুক্রবার রাতে এক বিবৃতিতে দলটির পক্ষে এই দাবি করেন বিএনপি চেয়ারপারসনের প্রেসসচিব মারুফ কামাল খান সোহেল।

বেশ কয়েকটি অনলাইন গণমাধ্যমে খালেদা জিয়া ও অমিত শাহের মধ্যে টেলিফোনে আলাপ হয়নি এমন খবরের পরিপ্রেক্ষিতে বিএনপি এই বিৃবতি দিলো।

এতে বলা হয়েছে, ‘প্রতিবেশী দুটি দেশের দুটি গুরুত্বপূর্ণ রাজনৈতিক দলের প্রধানের মধ্যে টেলিফোন আলাপ একটি প্রত্যাশিত ও স্বাভাবিক ঘটনা। এ নিয়ে ভিত্তিহীন দাবির অবকাশ নেই যেমন, তেমনই এ সম্পর্কে বিভ্রান্তি সৃষ্টির অপচেষ্টাও সম্পূর্ণ উদ্দেশ্যমূলক।’

মারুফ কামাল খান স্বাক্ষরিত বিবৃতিতে বলা হয়েছে, গত বুধবার রাতে বাংলাদেশের সাবেক প্রধানমন্ত্রী বিএনপি চেযারপারসন খালেদা জিয়ার সঙ্গে ভারতীয় জনতা পার্টির (বিজেপি) সভাপতি অমিত শাহের টেলিফোনে কুশল বিনিময় সম্পর্কে কতিপয় সংবাদমাধ্যমের বিভ্রান্তিকর প্রচারণার দিকে আমাদের দৃষ্টি আকৃষ্ট হয়েছে।

আমরা দৃঢ়তার সঙ্গে আবারো সকলকে জানাতে চাই, সংবাদমাধ্যমে গতকাল বৃহস্পতিবার দেয়া তথ্য সম্পূর্ণ সঠিক। বিজেপি প্রধান সরাসরি টেলিফোন আলাপে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার কুশলাদি সম্পর্কে অবহিত হয়েছেন।

মারুফ কামাল বলেছেন, অমিত শাহ কিংবা তার অধীনস্ত সংশ্লিষ্ট কারো কাছ থেকে এর সত্যতা নিরুপণ না করে অজ্ঞাত কূটনৈতিক বা অন্যান্য সূত্রের বরাত দিয়ে বিভ্রান্তি সৃষ্টির চেষ্টা খুবই অনভিপ্রেত।

শিরোনাম ডট কম
শিরোনাম ডট কম । অনলাইন নিউজ পোর্টাল Shironaam Dot Com । An Online News Portal
http://www.shironaam.com/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *