বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার কার্যালয়ের সামনে আবারো ইট, কাঠ ও সিমেন্ট ভর্তি ৯টি ট্রাক মোতায়েন করা হয়েছে।
জাতীয়

খালেদা জিয়ার কার্যালয়ের সামনে ফের সাতটি ট্রাক

বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার কার্যালয়ের সামনে আবারো ইট, কাঠ ও সিমেন্ট ভর্তি ৯টি ট্রাক মোতায়েন করা হয়েছে।  বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার কার্যালয়ের সামনে আবারো ইট, কাঠ ও সিমেন্ট ভর্তি ৯টি ট্রাক মোতায়েন করা হয়েছে।

এদিকে রোববার সকাল থেকেই গুলশানে গাড়ি চলাচলের ক্ষেত্রে কড়াকড়ি আরোপ করেছে পুলিশ।খালেদা জিয়া এই কার্যালয়ে বর্তমানে অবরুদ্ধ আছেন।

রোববার সকাল ১১টার দিকে ট্রাকগুলো গুলশান থানা থেকে ৯০ নং সড়কে আনা হয়।এরমধ্যে ৭টি ট্রাক দক্ষিণ পার্শ্বে এবং উত্তর পার্শ্বে ২টি ট্রাক রাখা হয়েছে।

তবে কার্যালয়ের সামনে অবস্থানরত পুলিশ এব্যাপারে কিছু বলতে রাজি হয়নি।

সরেজমিন দেখা গেছে, বেলা ১১ টার সময় গুলশান থানার সামনে জড়ো করে রাখা সিমেন্ট বালু ভর্তি ৭টি ট্রাক গুলশান কার্যালয়ে আনা হয়। ট্রাকগুলো এখন খালেদা জিয়ার রাজনৈতিক কার্যালয়ের দক্ষিনে ৯০ নম্বর সড়কে রাখা হয়েছে।এর কিছুক্ষণ পর আরো দুটি ট্রাক আনা হয়।

এ ব্যাপারে সিমেন্টের ট্রাক ড্রাইভার বাবু  জানান, শনিবার রাত ১২টায় বিশ্বরোড এলাকায় টহলরত পুলিশ তার কাছে গাড়ির কাগজপত্র চায়। সে কাগজপত্র পুলিশকে দিলে তাকে থানায় নিয়ে আসা হয়। তার গাড়ির নম্বর ঢাকা মেট্রো -ট-১৬৬২৬৩। এখানে কি কাজে আনা হয়েছে সে কিছুই জানে না। ট্রাকগুলো মধ্যে কয়েকটি খালি।

নাম প্রকাশ না করার শর্তে গুলশান থানার একজন পুলিশ কর্মকর্তা জানান, খালেদা জিয়ার গুলশান কার্যালয়ের সামনে রাখার জন্য এসব ট্রাক শনিবার রাতে আটক করা হয়েছে।

অন্য একটি সূত্র জানায়, বিশ্ব ইজতেমা শেষে বিএনপির কর্মীরা গুলশানে খালেদা জিয়ার কার্যালয়ের সামনে এসে জড়ো হতে পারে এমন আশংকায় পুলিশ কড়াকড়ি আরোপ করছে। বিশ্বইজতেমা শেষ না হওয়া পর্যন্ত ট্রাকগুলো গুলশান কার্যালয়ের সামনে রাখা হবে বলে সংশ্লিষ্ট সূত্র জানিয়েছে।

উল্লেথ্য গত সপ্তাহে ৫ জানুয়ারি রাজধানীতে সমাবেশকে কেন্দ্র করে গুলশান কার্যালয়ের সামনে বালু ও ইটের ট্রাক এনে রাখা হয়। পরে অবশ্য ট্রাকগুলো সরিয়ে ফেলা হয়।

শিরোনাম ডট কম
শিরোনাম ডট কম । অনলাইন নিউজ পোর্টাল Shironaam Dot Com । An Online News Portal
http://www.shironaam.com/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *