খালেদা জিয়ার কার্যালয়ে ১১ সাবেক সচিব

এ এস এম আবদুল হালিমের নেতৃত্বে সাবেক ১১ জন আমলা বিএনপি চেয়ারপারসন বেগম খালেদার গুলশান রাজনৈতিক কার্যালয়ে তার সঙ্গে দেখা করতে গেছেন।

এ এস এম আবদুল হালিমের নেতৃত্বে সাবেক ১১ জন আমলা বিএনপি চেয়ারপারসন বেগম খালেদার গুলশান রাজনৈতিক কার্যালয়ে তার সঙ্গে দেখা করতে গেছেন।এ এস এম আবদুল হালিমের নেতৃত্বে সাবেক ১১ জন আমলা বিএনপি চেয়ারপারসন বেগম খালেদার গুলশান রাজনৈতিক কার্যালয়ে তার সঙ্গে দেখা করতে গেছেন। আবদুল হালিম বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও সাবেক মন্ত্রিপরিষদ সচিব।

শনিবার সন্ধ্যা ৭টার কিছু পরে তারা কার্যালয়ে গেছেন। শেষ খবর পাওয়া পর্যন্ত তারা বিএনপি চেয়ারপারসনের সঙ্গে দেখা করার জন্য অপেক্ষা করছেন।

আবদুল হালিমের সঙ্গে রয়েছেন- ইসমাইল হোসেন জবিউল্লাহ, আলিমুজ্জামান, মনিরুজ্জমানা খান, ক্যাপ্টেন (অব.) সুজাউদ্দিন, আবদুর রশিদ সরকার, বিজন কান্তি, ফজলুল করিম, আবদুল বারী, মনিরুল ইসলাম ও আব্দুর সবুর।

দশম জাতীয় সংসদ নির্বাচনের বছরপূর্তিকে কেন্দ্র করে সৃষ্ট রাজনৈতিক পরিস্থিতিতে গত ৩ জানুয়ারি গভীর রাত থেকে বেগম জিয়া তার গুলশান রাজনৈতিক কার্যালয়ে কার্যত অবরুদ্ধ রয়েছেন। ৫ জানুয়ারি দুপুরের দিক থেকে ওই কার্যালয়ের মূল ফটকে তালাও লাগিয়েছিল পুলিশ। গতকাল যা খুলে নেয়া হয়।

এর আগে গত ৪ ডিসেম্বর এই কার্যালয়েই খালেদার সঙ্গে বৈঠক করেছিলেন বিএনপি-জামায়াতপন্থি সরকারি কর্মকর্তা-কর্মচারীরা। ওই বৈঠক নিয়ে ব্যাপক জলঘোলা হয়। বৈঠকের বিষয়টি অস্বীকার করা হয় বিএনপির পক্ষ থেকে। এ এস এম আবদুল হালিম ওই বৈঠকেও উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *