কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলায় যাত্রীবাহী বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে শিশুসহ ৭ জন নিহত এবং ২০ যাত্রী আহত হয়েছেন।
সারাদেশ

কুমিল্লায় বাস-ট্রাক সংঘর্ষে শিশুসহ নিহত ৭

কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলায় যাত্রীবাহী বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে শিশুসহ ৭ জন নিহত এবং ২০ যাত্রী আহত হয়েছেন।কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলায় যাত্রীবাহী বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে শিশুসহ ৭ জন নিহত এবং ২০ যাত্রী আহত হয়েছেন।  আহতদের মধ্যে চারজন পুরুষ, দুজন নারী ও একটি শিশু রয়েছে। নিহত একজনের পরিচয় পাওয়া গেছে। তাৎক্ষণিকভাবে অপর হতাহতদের পরিচয় জানা যায়নি। পরিচয় পাওয়া ব্যক্তি হলেন, জামাল আহম্মেদ সোয়েব (৪৫)। তিনি চট্টগ্রাম ব্র্যাক ব্যাংক বহদ্দারহাট শাখার কর্মকর্তা ছিলেন।
রবিবার সকাল পৌনে ৭টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চৌদ্দগ্রাম উপজেলার মিয়া বাজার হাইওয়ে হোটেলের সামনে এই দুর্ঘটনাটি ঘটে।

মিয়ার বাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ শাহাবউদ্দিন জানান, গাইবান্ধা থেকে চট্টগ্রামগামী শিকদার পরিবহনের যাত্রীবাহী একটি বাস মহাসড়কের মিয়ার বাজার হাইওয়ে হোটেল টাইম স্কয়ার এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাসটি দুমড়ে-মুচড়ে যায়।

ঘটনাস্থলেই দুই গাড়ির চালক, বাসে থাকা তিন নারী এবং এক পুরুষ যাত্রী নিহত হয়। পরে জামাল হোসেন নামে এক ব্যাংক কর্মকর্তার মৃত্যু হয়।

শিরোনাম ডট কম
শিরোনাম ডট কম । অনলাইন নিউজ পোর্টাল Shironaam Dot Com । An Online News Portal
http://www.shironaam.com/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *