সাবেক অর্থমন্ত্রী শাহ এ এম এস কিবরিয়া হত্যা মামলায় দুই আসামির নাম সংশোধন করে চতুর্থ দফায় সম্পূরক চার্জশিট দাখিল করা হবে রোববার।
জাতীয়

কিবরিয়া হত্যার সম্পূরক চার্জশিট রোববার

সাবেক অর্থমন্ত্রী শাহ এ এম এস কিবরিয়া হত্যা মামলায় দুই আসামির নাম সংশোধন করে চতুর্থ দফায় সম্পূরক চার্জশিট দাখিল করা হবে রোববার।সাবেক অর্থমন্ত্রী শাহ এ এম এস কিবরিয়া হত্যা মামলায় দুই আসামির নাম সংশোধন করে চতুর্থ দফায় সম্পূরক চার্জশিট দাখিল করা হবে রোববার।

গত ১৩ নভেম্বর কিবরিয়া হত্যা মামলার তদন্তকারী কর্মকর্তা সিআইডির সহকারী পুলিশ সুপার (এএসপি) মেহেরুন নেছা পারুল তৃতীয় দফায় সম্পূরক চার্জশিট দাখিল করেন।

ওই চার্জশিটে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সাবেক রাজনৈতিক সচিব হারিছ চৌধুরী, সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী ও হবিগঞ্জ জেলা বিএনপি সাধারণ সম্পাদক, হবিগঞ্জ পৌর মেয়র জি কে গউছসহ নতুন ১১ জনের নাম অন্তর্ভুক্ত করে ৩৫ জনকে আসামি করা হয়।

হবিগঞ্জ আমলি আদালতের বিচারক রোকেয়া বেগম শুনানিকালে গত ৩ ডিসেম্বর সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী ও হবিগঞ্জ মেয়র জি কে গউছের নাম-ঠিকানা ভুল থাকায় বিচারক ২১ ডিসেম্বর ঠিকানা সংশোধন করে চতুর্থ দফায় সম্পূরক চার্জশিট দাখিলের আদেশ দেন।

২০০৫ সালের ২৭ জানুয়ারি হবিগঞ্জ সদর উপজেলার বৈদ্যের বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে ঈদ পরবর্তী এক জনসভা শেষে বের হওয়ার পথে গ্রেনেড হামলায় সাবেক অর্থমন্ত্রী শাহ এ এম এস কিবরিয়াসহ পাঁচজন নিহত হন।

শিরোনাম ডট কম
শিরোনাম ডট কম । অনলাইন নিউজ পোর্টাল Shironaam Dot Com । An Online News Portal
http://www.shironaam.com/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *