কারা হেফাজতে বিএনপি নেতার মৃত্যু

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ৮ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ও বিএনপি নেতা মোসলেহ উদ্দিন কারা হেফাজতে মারা গেছেন।

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ৮ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ও বিএনপি নেতা মোসলেহ উদ্দিন কারা হেফাজতে মারা গেছেন।ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ৮ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ও বিএনপি নেতা মোসলেহ উদ্দিন কারা হেফাজতে মারা গেছেন।

শনিবার রাত ১০টার দিকে তিনি অসুস্থ হয়ে পড়লে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

তিনি রাজনৈতিক সহিংসতার মামলার আসামি ছিলেন। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল সূত্র জানায়, মোসলেহ উদ্দিনের হাজতি নম্বর ২০৫৬৭/১৫।

শনিবার সকালে তিনি ঢাকা কেন্দ্রীয় কারাগারে অসুস্থ হয়ে পড়েন। দুপুরে কারারক্ষীরা তাকে হাসপাতালে ভর্তি করেন। চিকিৎসাধীন অবস্থায় মোসলেহ উদ্দিন রাত সাড়ে ১০টায় মারা যান। রাত সাড়ে ১২টার দিকে মোসলেহ উদ্দিনের আত্মীয়-স্বজনরা হাসপাতালে যান। তার লাশ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। তিনি ঢাকা মহানগর বিএনপির নেতা ছিলেন। চিকিৎসকরা জানিয়েছেন তিনি হার্ট, ডায়বেটিকস ও উচ্চ রক্তচাপসহ বিভিন্ন জটিল রোগে ভুগছিলেন।

গত ১ জুলাই রাজনৈতিক সহিংসতার মামলায় মোসলেম উদ্দিনকে গ্রেফতার করে মতিঝিল থানার পুলিশ।

এ নিয়ে এ বছর কারা হেফাজতে বিএনপির দুজন নেতা মারা গেলেন। এর আগে গত ৩ মে কারা হেফাজতে মারা যান বিএনপির নেতা ও সাবেক সংসদ সদস্য নাসিরউদ্দিন আহাম্মেদ পিন্টু। বিডিআর বিদ্রোহ মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি ছিলেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *