ফরিদপুরে বাসের সঙ্গে কাভার্ড ভ্যানের সংঘর্ষে নিহত ১৩

ফরিদপুরে বাসের সঙ্গে কাভার্ড ভ্যানের সংঘর্ষে নিহত ১৩

152
0
SHARE

ফরিদপুরের নগরকান্দায় যাত্রীবাহী বাসের সঙ্গে কাভার্ড ভ্যানের সংঘর্ষে ১৩ জন নিহত ও আহত হয়েছে ১৫ জন। ফরিদপুরের নগরকান্দায় যাত্রীবাহী বাসের সঙ্গে কাভার্ড ভ্যানের সংঘর্ষে ১৩ জন নিহত ও আহত হয়েছেন ১৫ জন।

বৃহস্পতিবার রাত ১১ টার দিকে নগরকান্দার গজারিয়া এলাকায় ওই দুর্ঘটনা ঘটে।

ভাঙা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এজাজুল ইসলাম জানান, নড়াইল থেকে ঢাকাগামী যাত্রীবাহী বাস হানিফ পরিবহনের সঙ্গে বিপরীত দিক থেকে আসা কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হলে হানিফ পরিবহনের ওই বাসে আগুন লেগে যায়। অগ্নিদগ্ধ হয়ে ঘটনাস্থলে ১৩ জন নিহত হন। আহত হয়েছেন ১৫ জন।

আহতদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল ও মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে ছয়জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন তিনি।

হানিফ পরিবহনের ওই বাসটি ৩৯ জন যাত্রী নিয়ে নড়াইলের লোহাগড়া হয়ে ঢাকা যাচ্ছিল।

ঘটনাস্থলে থাকা প্রত্যক্ষদর্শী দিগন্ত পরিবহনের চেকার মো. রবিউলের বলেন, হানিফ পরিবহনের ওই বাসটি দ্রুত গতিতে কয়েকটি বাসকে পাশ কাটিয়ে যাওয়ার সময় ওই কাভার্ড ভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাস ও কাভার্ড ভ্যানের চালকসহ ১৩ জন নিহত হয়। সংঘর্ষের ঘটনায় বাসে বিস্ফোরণ ঘটে আগুন ধরে যায়। ফরিদপুরের ভাঙ্গা ও গোপালগঞ্জের মুকসুদপুর থেকে ফায়ার সার্ভিসের কর্মীরা গাড়ি নিয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে আগুন নেভায়।

Comments

comments