কলকাতা ছাড়লেন লতিফ সিদ্দিকী

কলকাতা ছাড়লেন লতিফ সিদ্দিকী

190
0
SHARE

সভাপতিমণ্ডলীর সদস্য এমনকি প্রাথমিক সদস্য পদ থেকেও আবদুল লতিফ সিদ্দিকীকে বহিষ্কারের সিদ্ধান্ত নিয়েছে আওয়ামী লীগ।আবদুল লতিফ সিদ্দিকী কলকাতায় আসার খবর ফাঁস হয়ে যাওয়ার কয়েক ঘণ্টার মধ্যেই উধাও হয়ে গেছেন।

সোমবার ভোরেই তিনি কলকাতার তাজবেঙ্গল হোটেল ছেড়ে চলে যান বলে লতিফ সিদ্দিকীর ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে।

জানা গেছে, এ মুহূর্তে তিনি কলকাতায় নেই। তবে কোথায় গেছেন তাও জানা জায়নি। কয়েক দিনের মধ্যে তিনি দিল্লি যেতে পারেন বলে একটি সূত্রে জানা গেছে।

সূত্রটি জানায়, দিল্লিতে তিনি ভারতের প্রভাবশালী কয়েকজন মন্ত্রীর সঙ্গে যোগাযোগের জন্য দরবার করতে চাইছেন। ইচ্ছে রয়েছে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গেও দেখা করার।

রবিবার বিকালে আবদুল লতিফ সিদ্দিকী দিল্লি হয়ে কলকাতার নেতাজি সুভাষ চন্দ্র বসু আন্তর্জাতিক বিমানবন্দরে এসেছিলেন। অবস্থান করেছিলেন কলকাতার হোটেল তাজবেঙ্গলের বিলাস বহুল একটি সুইটে। কিন্তু সোমবার ভোরেই তিনি তড়িঘড়ি হোটেলটি ছাড়েন।

সংশ্লিষ্ট সূত্রের খবর, কলকাতায় আগমন গোপনীয় রাখতে চেয়েছিলেন লতিফ সিদ্দিকী। ইচ্ছে ছিল পরিস্থিতি শান্ত হলে কলকাতা থেকে ঢাকায় ফিরবেন। কিন্তু তার কলকাতায় আসার খবর ফাঁস হতেই কয়েক ঘণ্টার মধ্যে শহর ছাড়ার সিদ্ধান্ত নেন তিনি। কলকাতায় নিজের ঘনিষ্ঠ মহলে লতিফ সিদ্দিকী বলেছেন ঢাকায় কবে ফিরবেন- তা পরে জানিয়ে দেবেন। আপাতত তিনি পরিস্থিতির ওপর নজর রাখছেন। তবে এখন কিছু দিন তিনি প্রচার মাধ্যমের আড়ালে থাকতে চান। তাই নিজের অবস্থান গোপনীয় রাখতে কলকাতা ছাড়লেন তিনি।

Comments

comments