পাকিস্তান দলের সাবেক অধিনায়ক ওয়াসিম আকরামের গাড়িতে হামলা চালিয়েছে বন্দুকধারীরা।
খেলা

ওয়াসিম আকরামের গাড়িতে গুলি ছুড়েছে দুর্বৃত্তরা

পাকিস্তান দলের সাবেক অধিনায়ক ওয়াসিম আকরামের গাড়িতে হামলা চালিয়েছে বন্দুকধারীরা। পাকিস্তান দলের সাবেক অধিনায়ক ওয়াসিম আকরামের গাড়িতে হামলা চালিয়েছে বন্দুকধারীরা।

ইএসপিএন জানিয়েছে, করাচির জাতীয় স্টেডিয়ামে যাওয়ার পথে এই হামলা হয়। পাকিস্তানের গণমাধ্যমে যেসব খবর প্রকাশিত হয়েছে তাতে মনে হচ্ছে তিনি নিরাপদ আছেন। তবে হামলার ধরণ ও কারণ সম্পর্কে প্রাথমিকভাবে কিছুই জানা যায়নি।

পাকিস্তানের সংবাদমাধ্যম দ্য এক্সপ্রেস ট্রিবিউন জানিয়েছে, করাচি স্টেডিয়ামের কাছের এই হামলায় আহত হননি ওয়াসিম আকরাম। তিনি অক্ষত আছেন।

প্রাথমিক খবরে জানা গেছে, জাতীয় স্টেডিয়ামের কাছে করসাজ সড়কে দুর্ঘটনার পড়ে ওয়াসিম আকরামের গাড়ি। বিবাদের এক পর্যায়ে ওই গাড়ির চালকের সঙ্গে থাকা ব্যক্তিগত প্রহরী আকরামের গাড়ি লক্ষ করে এই হামলা চালায়।

পুলিশ ঘটনাস্থলে পৌঁছার আগেই চালক ও প্রহরী পালিয়ে যায়। তবে এই ঘটনায় কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।

ঘটনার পর ওয়াসিম আকরাম পুলিশের সাহায্য চান এবং এ বিষয়ে থানায় একটি অভিযোগ করেছেন।

পুলিশ এক্সপ্রেস ট্রিবিউনকে জানিয়েছে, গাড়িটি উজায়ির নামে এক ব্যক্তির নামে নিবন্ধন করা। ওই গাড়ি ও তার মালিককে খুঁজছে পুলিশ।

এক্সপ্রেস নিউজ নামে একটি সংবাদমাধ্যমকে দৃশ্যত আতঙ্কিত ওয়াসিম আকরাম বলেন, আমি এই গাড়িটির নম্বর লিখে রেখেছি এবং পুলিশকে দিয়ে দিয়েছি। কোনো ধরণের হুমকি পাওয়ার খবর প্রত্যাখান করে ওয়াসিম আকরাম বলেন, ফাস্ট বোলারদের প্রশিক্ষণ দেওয়ার জন্য স্টেডিয়ামে যাচ্ছিলেন তিনি।

শিরোনাম ডট কম
শিরোনাম ডট কম । অনলাইন নিউজ পোর্টাল Shironaam Dot Com । An Online News Portal
http://www.shironaam.com/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *