সিএনজি চালিত অটোরিকশা চালকের দুই পায়ে অস্ত্র ঠেকিয়ে গুলি করার অভিযোগে শেরেবাংলা নগর থানার এসআই আনোয়ার হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ
জাতীয়

ওসি প্রত্যাহার, এসআই গ্রেফতার

সিএনজি চালিত অটোরিকশা চালকের দুই পায়ে অস্ত্র ঠেকিয়ে গুলি করার অভিযোগে শেরেবাংলা নগর থানার এসআই আনোয়ার হোসেনকে গ্রেফতার করেছে পুলিশব্যক্তিগত শত্রুতার জের ধরে সিএনজি চালিত অটোরিকশা চালকের দুই পায়ে অস্ত্র ঠেকিয়ে গুলি করার অভিযোগে শেরেবাংলা নগর থানার এসআই আনোয়ার হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ।  একই ঘটনায় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মোমিনকে প্রত্যাহার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)।

তেজগাঁও জোনের উপ পুলিশ কমিশনার বিপ্লব কুমার সরকার  বিষয়টি নিশ্চিত করেছেন।

সিএনজি চালক শাহ আলমের পায়ে গুলির পর গ্রেফতার প্রসঙ্গে পুলিশের ভাষ্য ছিল— রবিবার রাতে এক অভিযানে তালতলাতে ছিনতাই করাকালে শাহ আলমসহ কয়েকজন সন্ত্রাসীকে আটকের চেষ্টা করলে তাদের সঙ্গে পুলিশের বন্দুকযুদ্ধ হয়। বন্দুকযুদ্ধে দলের অন্য সদস্যরা পালিয়ে যেতে পারলেও শাহ আলমকে গুলিবিদ্ধ অবস্থায় অস্ত্রসহ আটক করে পুলিশ।

অন্যদিকে এ সব অভিযোগ অস্বীকার করে শাহ আলমের পরিবার দাবি করে আসছিল— পূর্বশত্রুতা ও পরকীয়ার জের ধরে মিথ্যা মামলা দিয়ে শাহ আলমকে ফাঁসানোর চেষ্টা করা হচ্ছে। ঘটনার পুরোটাই নাটক।

এ ঘটনার পরিপ্রেক্ষিতে এসআই আনোয়ার হোসেন বাদী হয়ে সোমবার শাহ আলম, কালাম, সিদ্দিকসহ আরও অজ্ঞাত তিন-চারজনের বিরুদ্ধে থানায় একটি অস্ত্র মামলা করেন।

শিরোনাম ডট কম
শিরোনাম ডট কম । অনলাইন নিউজ পোর্টাল Shironaam Dot Com । An Online News Portal
http://www.shironaam.com/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *