‘এখনও জীবিত আছি এটাই বড় কথা’

নিখোঁজের পর সালাহ উদ্দিন আহমেদ প্রথম টিভি সাক্ষাৎকার বলেছেন, ‘এখনও জীবিত আছি এটাই বড় কথা’।

নিখোঁজের পর সালাহ উদ্দিন আহমেদ প্রথম টিভি সাক্ষাৎকার বলেছেন, ‘এখনও জীবিত আছি এটাই বড় কথা’।নিখোঁজের পর সালাহ উদ্দিন আহমেদ প্রথম টিভি সাক্ষাৎকার বলেছেন, ‘এখনও জীবিত আছি এটাই বড় কথা’।

নিখোঁজ হওয়া এবং তারও আগে থেকে সরকার বিরোধী কর্মসূচির কারণে আত্মগোপনে থাকা বিএনপির যুগ্ম-মহাসচিব সালাহ উদ্দিন আহমেদ প্রথমবারের মত গণমাধ্যমের সামনে এসেছেন।

সোমবার দুপুরে ভারতের মেঘালয় রাজ্যের শিলং সিভিল হাসপাতালে সিটি স্ক্যান করাতে আরেক ভবনে নেওয়ার সময় তিনি গণমাধ্যমের সঙ্গে কথা বলেন।

সালাহ উদ্দিন দেশে ফিরতে চান বলে জানান। একই সঙ্গে বলেন, তাকে হাত ও চোখ বেঁধে বিভীষিকাময় পরিস্থিতির মধ্যে শিলং এনে ফেলে যাওয়া হয়।

উল্লেখ্য, প্রায় দুই মাস নিখোঁজ থাকার পর গত ১১ মে শিলংয়ের গলফ লিংক এলাকা থেকে গ্রেফতার করা হয় বিএনপি নেতা সালাহ উদ্দিন আহমেদকে। অবৈধভাবে ভারতে প্রবেশের অভিযোগে ফরেনার্স অ্যাক্টে তার বিরুদ্ধে মামলা হয়েছে।

গত ১০ মার্চ থেকে ‘নিখোঁজ’ ছিলেন বিএনপির যুগ্ম-মহাসচিব সালাহ উদ্দিন আহমেদ। তাকে উত্তরার একটি বাসা থেকে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পরিচয়ে তুলে নিয়ে যাওয়া হয়েছে বলে তার পরিবার ও দলটির পক্ষ থেকে দাবি করা হয়।

তবে সালাহ উদ্দিন আহমেদকে আটক করা হয়নি বলে দাবি করে আসছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *