এই কুকুরটিই পৃথিবীর সবচেয়ে সুন্দরী

এই কুকুরটিই পৃথিবীর সবচেয়ে সুন্দরী

এই কুকুরটিই পৃথিবীর সবচেয়ে সুন্দরী। সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়াচ্ছে ছবিটা। হু হু করে বাড়ছে শেয়ার। যিনিই দেখছেন তার মুখে চোখে ফুটে উঠছে মুগ্ধতা। একটি কুকুর।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় কুকুরটির ছবি পোস্ট করেছেন মালিক। আর তা দেখে বিস্মিত নেটিজ়ে নরা। বলাবলি শুরু হয়েছে, সিডনির এই কুকুরটিই নাকি পৃথিবীর সবচেয়ে সুন্দরী কুকুর।

আফগান হাউন্ড (Afghan Hound) প্রজাতির এই কুকুরটির নাম টি (Tea)। বয়স ৫। তবে সে আর পাঁচটি কুকুরের থেকে কেন আলাদা তার রহস্য ফাঁস করলেন টি’র মালিক লুক কাভানঘ (Luke Kavanagh)।

তিনি জানাচ্ছেন, কোনো মডেলের (supermodel dog) থেকে কম যায় না টি। কারণ সে একটি কোম্পানির প্রদর্শনী কুকুর হিসেবে কাজ করেছে। সেই সময় টি খুব জনপ্রিয় ছিল। এখন সে অবসরপ্রাপ্ত। তবে সোশ্যাল মিডিয়ায় টি’র ছবি পোস্ট করার পর বোঝা যাচ্ছে টি-এর জনপ্রিয়তা কমেনি এখনো।

কাভানঘ জানাচ্ছেন, টিকে বিজ্ঞাপনের মুখ করার জন্য ইতিমধ্যেই অনেকে অফারও করে ফেলেছেন।

তিনি জানান, “রাস্তাঘাটে যখন বের হতাম সবাই তাকাতো টি-র দিকে। আর সেটাকে বেশ উপভোগ করত টি। তারকাদের মতো হয়তো সেও প্রচারের কেন্দ্রে থাকতে চাইত। আর আমি মনে করি সাধারণ মানুষের তার দিকে চেয়ে থাকার যথেষ্ট কারণও আছে। টির মানানসই চেহারা, রেশমি পশম সবই যে আকর্ষণীয়।”

তবে টি-র জন্য এত অফার আসার পরও সেই সবে পাত্তা দিতে নারাজ মালিক কাভানঘ। পোষা কুকুরটির অবসরে তিনি খুশি। জানাচ্ছেন, এখন বাড়িতেই থাকবে টি। পরিবারের সঙ্গে সময় কাটাবে। কোনো কাজ নয়। আর কিছু নয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *