সারাদেশ

স্বতন্ত্র এমপির গাড়ি বহরে আ.লীগ-যুবলীগের হামলা

Awami-League-Jubo-League-activist-attack-on-Independent-MP-in-Feniফেনী-৩ আসনের স্বতন্ত্র সংসদ সদস্য হাজি রহিম উল্যাহর গাড়িবহরে ফের হামলা করেছে আওয়ামী লীগ ও যুবলীগের নেতাকর্মীরা।

হামলায় গাড়িতে থাকা হাজী রহিম উল্যাহর সমর্থক সাগর, মাসুদ নামের তিন যুবলীগ কর্মী আহত হয়। গাড়ি ঘুরিয়ে সাংসদ রহিম উল্যাহ তার সমর্থকদের নিয়ে ফিরে দাঁড়ালে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ শুরু হয়। এসময় তাদের নিবৃত্ত করতে গিয়ে ওসি তদন্ত মেজবাহ উদ্দিন মারাত্মক আহত হন। তাকে সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

শনিবার সন্ধ্যায় ঢাকা যাওয়ার পথে সোনাগাজী জিরো পয়েন্ট অতিক্রম করার সময় এ হামলা করে উপজেলা আওয়ামী লীগ-যুবলীগের নেতাকর্মীরা।

ফেনী-২ আসনের সাংসদ ও জেলা আ’লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী সমর্থিত উপজেলা আ’লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সঙ্গে ফেনী-৩ আসনের সাংসদ হাজী রহিম উল্যাহসহ আ’লীগের একাংশের সঙ্গে দীর্ঘ দিন থেকে বিরোধ চলে আসছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত রাত ৮টা পর্যন্ত দু’গ্রুপ মুখোমুখি অবস্থানে ছিল।

২০১৪ সালের ১৫ নভেম্বর সন্ধ্যায় ফেনী সার্কিট হাউজে সড়ক যোগাযোগ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের উপস্থিতিতে যুবলীগ নেতাদের হাতে লাঞ্ছিত ও মারধরের শিকার হন এমপি রহিম উল্যাহ। এরপর থেকে তার ওপর ধারাবাহিক হামলা শুরু হয়। একই বছরের ৯ ডিসেম্বর সোনাগাজী যাওয়ার পথে লালপুল ও সোনাগাজী জিরো পয়েন্টে তার গাড়ি বহরে হামলা করেন ছাত্রলীগ নেতারা।

২০১৫ সালে ২১ এপ্রিল সোনাগাজী উপজেলার চরসাহাভিখারী গ্রামে উন্নয়ন কাজ পরিদর্শনে গেলে স্থানীয় বিদ্রোহী আওয়ামী লীগ ও যুবলীগ নেতারা সভামঞ্চ ভাঙচুর করে পুলিশের গাড়িতে হামলা করে। একই বছরের ৯ মে সোনাগাজী উপজেলার এক হাজার ৪৫০ জন কৃষকের মাঝে সার ও বীজ বিতরণ অনুষ্ঠানের প্রস্তুতি নিলে স্থানীয় আওয়ামী লীগ নেতারা তা পণ্ড করে দেন। একইভাবে ২৯ মে সোনাগাজী জিরো পয়েন্ট অতিক্রম করার সময় আওয়ামী লীগ ও যুবলীগকর্মীদের হামলার শিকার হন এমপি রহিম উল্যাহ।

শিরোনাম ডট কম
শিরোনাম ডট কম । অনলাইন নিউজ পোর্টাল Shironaam Dot Com । An Online News Portal
http://www.shironaam.com/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *