সোমবার বাংলাদেশ সফরে আসছে জিম্বাবুয়ে

৫ নভেম্বর ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে বিসিবি একাদশের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে অংশ নিবে জিম্বাবুয়ে।

৫ নভেম্বর ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে বিসিবি একাদশের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে অংশ নিবে জিম্বাবুয়ে।৩টি ওয়ানডে ও ২টি টি-২০ ম্যাচের সিরিজ খেলতে বাংলাদেশে আসছে জিম্বাবুয়ে ক্রিকেট দল। সোমবার বিকেল সাড়ে চারটায় ঢাকায় পৌঁছানোর কথা এলটন চিগুম্বুরাদের।

সম্প্রতি দেশের মাটিতে আফগানিস্তানের কাছে ওয়ানডে ও টি-২০ সিরিজ হেরেছে জিম্বাবুয়ে। ঘরের মাঠে ব্যর্থ সিরিজের পর বাংলাদেশে আসছে চিগুম্বুরা বাহিনী। তুলনামূলকভাবে অনভিজ্ঞ একটি দল নিয়েই আসছে জিম্বাবুয়ে। দলে নেই হ্যামিল্টন মাসাকাদজা ও ভুসি সিবান্দার মতো অভিজ্ঞ ব্যাটসম্যানরা। তবে দলে ফিরেছেন রেজিস চাকভা ও লেগ স্পিনার গ্রায়েম ক্রেমার।

৩ ও ৪ নভেম্বর মিরপুরে অনুশীলন করবে জিম্বাবুয়ে দল। ৫ নভেম্বর ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে বিসিবি একাদশের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে অংশ নিবে জিম্বাবুয়ে। সফরের সবগুলো ওয়ানডে এবং টি-২০ ম্যাচ মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ সফরের জিম্বাবুয়ে দল
এলটন চিগুম্বুরা (অধিনায়ক), সিকান্দার রাজা, রেজিস চাকাভা, চামু চিবাবা, টেন্ডাই চিসারো, গ্রায়েম ক্রেমার, ক্রেইগ আরভিন, লুক জঙ্গো, নেভিল মাদিভা, ওয়েলিংটন মাসাকাদজা, রিচমন্ড মুতুম্বামি, টরাই মুযারাবানি, জন নিয়ুম্বু, টিনাশে পানিয়াঙ্গারা, ম্যালকম ওয়ালার ও শন উইলিয়ামস।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *