ঢাকা সিটি করপোরেশন উত্তর ও দক্ষিণের নির্বাচনের সরকারি সিদ্ধান্তের পর এবার মেয়র পদে চূড়ান্ত প্রার্থী ঘোষণা করেছে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ।
জাতীয়

আ.লীগের প্রার্থী: উত্তরে আনিসুল, দক্ষিণে খোকন

ঢাকা সিটি করপোরেশন উত্তর ও দক্ষিণের নির্বাচনের সরকারি সিদ্ধান্তের পর এবার মেয়র পদে চূড়ান্ত প্রার্থী ঘোষণা করেছে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ।ঢাকা সিটি করপোরেশন উত্তর ও দক্ষিণের নির্বাচনের সরকারি সিদ্ধান্তের পর এবার মেয়র পদে চূড়ান্ত প্রার্থী ঘোষণা করেছে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ।

উত্তরে মেয়র পদে এফবিসিসিআইয়ের সাবেক সভাপতি ব্যবসায়ী নেতা আনিসুল হক ও দক্ষিণে ঢাকা মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাঈদ খোকনকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্বাচনের জন্য প্রার্থী ঘোষণা করেছেন।

বৃহস্পতিবার রাতে গণভবনে আনিসুল হক ও সাঈদ খোকনকে ডেকে নিয়ে তাদের নির্বাচনের জন্য প্রস্তুতি নিতে বলেন প্রধানমন্ত্রী। প্রধানমন্ত্রীর প্রেস উইং এ তথ্য নিশ্চিত করেছে।

১৬ ফেব্রুয়ারি মন্ত্রিপরিষদের নিয়মিত বৈঠকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঢাকা সিটি করপোরেশন উত্তর ও দক্ষিণের নির্বাচন নিয়ে আলোচনা করেন। ১৭ ফেব্রুয়ারি নির্বাচন কমিশনার জানান, সরকারের নির্দেশনা পেলেই নির্বাচন কমিশন সিটি করপোরেশন নির্বাচনের প্রস্তুতি নেবে। পরে ২৩ ফেব্রুয়ারি নির্বাচন কমিশনকে প্রধানমন্ত্রী সিটি নির্বাচনের জন্য প্রস্তুতি গ্রহণের নির্দেশ দেন।

শিরোনাম ডট কম
শিরোনাম ডট কম । অনলাইন নিউজ পোর্টাল Shironaam Dot Com । An Online News Portal
http://www.shironaam.com/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *