বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া দেশবাসীকে প্রস্তুত থাকার আহ্বান জানিয়েছেন
সারাদেশ

আন্দোলনের জন্য প্রস্তুত থাকার আহ্বান

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া দেশবাসীকে প্রস্তুত থাকার আহ্বান জানিয়েছেনবিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া নীলফামারীর জনসভায় যোগ দিতে বগুড়া ছেড়েছেন। বৃহস্পতিবার বেলা ১১টা ৪০ মিনিটে তিনি বগুড়া সার্কিট হাউজের ফটকের সামনে এক সংক্ষিপ্ত বক্তব্য শেষ করে গাড়িবহর নিয়ে নীলফামারীর উদ্দেশে রওনা হন।

এ সময় বগুড়া সার্কিট হাউজের ফটকের সামনে এক সংক্ষিপ্ত বক্তব্যে তিনি আন্দোলনের জন্য দেশবাসীকে প্রস্তুত থাকার আহ্বান জানিয়ে বলেন, দেশের কী অবস্থা তা আপনারা জানেন। দেশবাসীর কল্যাণের স্বার্থে যখনই কর্মসূচি ঘোষণা করব, আপনারা আমাদের সঙ্গে থাকবেন।

নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, বগুড়া বিএনপির জন্য শক্তিশালী ঘাঁটি। এই জেলার নেতাকর্মীদের আরো সুসংগঠিত হতে হবে। আন্দোলনের জন্য প্রস্তুত থাকতে হবে।

বেগম খালেদা জিয়া বলেন, যখনই আন্দোলনের ডাক দেয়া হবে সবাইকে ঐক্যবদ্ধভাবে ঝাঁপিয়ে পড়তে হবে। বগুড়াবাসীকে বিএনপির আগামী আন্দোলনের জন্য প্রস্তুত থাকতে হবে।

বক্তব্যের আগে বিএনপি চেয়ারপারসন শ্রেষ্ঠ সংগঠকের পুরস্কার হিসেবে বগুড়া জেলা বিএনপি সভাপতি সাইফুল ইসলামকে স্বর্ণপদক দেন।

এদিকে নীলফামারীর উদ্দেশে বগুড়া ছাড়ার সময় সার্কিট হাউজ থেকে সাতমাথা, মাটিডালী, রহবল পর্যন্ত হাজার হাজার মানুষ বেগম খালেদা জিয়াকে রাস্তার দুপাশে দাঁড়িয়ে ফুল ছিটিয়ে সংবর্ধনা দেন। এ সময় তিনি সংবর্ধনার জবাবে জনতাকে হাত নেড়ে শুভেচ্ছা জানান।

এর আগে, বঙ্গবন্ধু যমুনা সেতুর পশ্চিমপাড় মহাসড়কের দুপাশে দাঁড়িয়ে কয়েকশ’ নেতাকর্মী। অপেক্ষা সাবেক প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার আগমনের। কারো হাতে ফুল প্রিয় নেত্রীকে দেয়ার জন্য।

বুধবার রাত সোয়া ৮টার দিকে দলীয় প্রধানের গাড়িবহর বঙ্গবন্ধু যমুনা সেতু অতিক্রম করে।

এরপর কড্ডার মোড়ে পৌঁছলে চেয়ারপারসনের উপদেষ্টা ইকবাল হাসান মাহমুদ টুকুর নেতৃত্বে ৪/৫শ’ নেতাকর্মী বেগম খালেদা জিয়াকে শুভেচ্ছা জানান। এ সময় নেতাকর্মীরা তাকে স্বাগত জানিয়ে নানা স্লোগান দিতে থাকে। তবে দলীয় প্রধান গাড়ির গ্লাস না খুলে ভেতর থেকেই হাত নেড়ে শুভেচ্ছার জবাব দেন।

নেত্রীকে শুভেচ্ছা জানাতে মহাসড়কে উপস্থিত ছিলেন- সিরাজগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি মজিবুর রহমান লেবু, যুগ্ম সম্পাদক রাশেদুল হাসান রঞ্জন, শহর বিএনপির সভাপতি নাজমুল হাসান তালুকদার রানা, স্বেচ্ছাসেবকদলের আহ্বায়ক উপজেলা ভাইস চেয়ারম্যান ভিপি শামীম খান, যুবদল সভাপতি আবু সাইদ সুইট, জেলা ছাত্রদলের আহ্বায়ক আনোয়ার হোসেন রাজেশ ও ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক আব্দুল্লাহ আল কায়েসসহ সদর-বেলকুচি-কামারখন্দ উপজেলার কয়েক সহস্রাধিক নেতাকর্মী।

এছাড়াও ভুঁইয়াগাতীতে উপজেলা বিএনপির সভাপতি শামসুল হক ও চান্দাইকোনায় উপজেলা চেয়ারম্যান ভিপি আয়নুল হকের নেতৃত্বে শত শত নেতাকর্মী মহাসড়কের দুপাশে দাঁড়িয়ে চেয়ারপারসনকে শুভেচ্ছা জানান।

শিরোনাম ডট কম
শিরোনাম ডট কম । অনলাইন নিউজ পোর্টাল Shironaam Dot Com । An Online News Portal
http://www.shironaam.com/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *