বুধবার আদালতে যাবেন না খালেদা জিয়া

গ্রেফতারি পরোয়ানা জারি হলেও নিরাপত্তার কারণে বুধবার আদালতে যাবেন না বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।

গ্রেফতারি পরোয়ানা জারি হলেও নিরাপত্তার কারণে বুধবার আদালতে যাবেন না বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।গ্রেফতারি পরোয়ানা জারি হলেও নিরাপত্তার কারণে বুধবার আদালতে যাবেন না বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।

সোমবার বিকেলে খালেদা জিয়ার আইনজীবী এডভোকেট সানাউল্লাহ মিয়া এমনটাই ইঙ্গিত দিয়েছেন।

বিএনপি চেয়ারপারসন বুধবার আদালতে যাবেন কিনা এমন প্রশ্নে সরাসরি উত্তর না দিয়ে তিনি বলেন, ‘এর আগে নিরাপত্তার কারণে ম্যাডাম (খালেদা জিয়া)আদালতে যাননি। এখন কি নিরাপত্তার হুমকি নেই? তাহলে উনি কিভাবে আদালতে যাবেন।’
গ্রেফতারি পরোয়ানা জারি করা হলেও খালেদা জিয়া নির্ধারিত দিনে আদালতে যাবেন না বলে দলীয় সূত্রে জানা গেছে।
প্রসঙ্গত, জিয়া অরফানেজ ট্রাস্ট ও জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় আদালতে হাজির না হওয়ায় গত ২৫ ফেব্রুয়ারি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াসহ তিনজনের জামিন বাতিল করে গ্রেফতারি পরোয়ানা জারি করেন আদালত।
ঢাকার বকশীবাজারে আলিয়া মাদ্রাসা মাঠে অবস্থিত তৃতীয় বিশেষ জজ আদালতের বিচারক আবু আহমেদ জমাদ্দার তার জামিন বাতিল করে গ্রেফতারি পরোয়ানা জারি করেন।
অপরদিকে জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় আদালতে হাজির না হওয়ায় আগামী ৪ মার্চ তারেক রহমানকে স্বশরীরে আদালতে হাজির হওয়ার নির্দেশ দেওয়া হয়। এ ছাড়া দুই মামলার সাক্ষ্যগ্রহণের জন্য ওই একই দিন (৪ মার্চ) ধার্য করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *