আইফোনের জন্য জনপ্রিয় ভয়েস ওভার ইন্টারনেট প্রটোকল (ভিওআইপি) সেবা স্কাইপের ৫ দশমিক ৯ সংস্করণ উন্মোচন করেছে মার্কিন শীর্ষ সফটওয়্যার নির্মাতা কোম্পানি মাইক্রোসফট।
বিজ্ঞান ও প্রযুক্তি

আইফোনের জন্য স্কাইপ ৫.৯ সংস্করণ উন্মোচন

আইফোনের জন্য জনপ্রিয় ভয়েস ওভার ইন্টারনেট প্রটোকল (ভিওআইপি) সেবা স্কাইপের ৫ দশমিক ৯ সংস্করণ উন্মোচন করেছে মার্কিন শীর্ষ সফটওয়্যার নির্মাতা কোম্পানি মাইক্রোসফট।আইফোনের জন্য জনপ্রিয় ভয়েস ওভার ইন্টারনেট প্রটোকল (ভিওআইপি) সেবা স্কাইপের ৫ দশমিক ৯ সংস্করণ উন্মোচন করেছে মার্কিন শীর্ষ সফটওয়্যার নির্মাতা কোম্পানি মাইক্রোসফট। এতে স্মার্ট ডায়ালিংসহ বেশ কয়েকটি নতুন ফিচার সংযোজন করা হয়েছে। মাইক্রোসফটের পক্ষ থেকে আইফোন ডিভাইসের জন্য স্কাইপের নতুন সংস্করণ উন্মোচনের বিষয়টি নিশ্চিত করা হয়।

স্কাইপ ৫ দশমিক ৯ সংস্করণে কলিং ফিচারের ওপর অধিক গুরুত্ব দেয়া হয়েছে। এর স্মার্ট ডায়ালিং ফিচার স্বয়ংক্রিয়ভাবে ফোনবুকের কন্ট্যাক্ট সাজেশন প্রদর্শন করবে, যার ফলে কোনো ঝামেলা ছাড়াই কাঙ্ক্ষিত ব্যক্তিকে ভিডিও কল করতে পারবেন ব্যবহারকারী। এছাড়া নতুন অ্যাপটির চ্যাট পিকার ফিচারে পরিবর্তন আনা হয়েছে। আইফোন ডিভাইসের জন্য স্কাইপের নতুন সংস্করণে চ্যাট উইন্ডো খুললে ফোন ও একটি ভিডিও আইকন দেখতে পারবেন এর ব্যবহারকারীরা। এ আইকন ব্যবহার করে সহজেই ভিডিও অথবা ভয়েস কলের সুবিধা পাওয়া যাবে।

শিরোনাম ডট কম
শিরোনাম ডট কম । অনলাইন নিউজ পোর্টাল Shironaam Dot Com । An Online News Portal
http://www.shironaam.com/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *