অসুস্থ হয়ে আইসিইউতে লতিফ সিদ্দিকী

সাবেক টেলিযোগাযোগমন্ত্রী আব্দুল লতিফ সিদ্দিকীকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালের আইসিইউতে স্থানান্তর করা হয়েছে।

সাবেক টেলিযোগাযোগমন্ত্রী আব্দুল লতিফ সিদ্দিকীকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালের আইসিইউতে স্থানান্তর করা হয়েছে।সাবেক টেলিযোগাযোগমন্ত্রী আব্দুল লতিফ সিদ্দিকীকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালের ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) স্থানান্তর করা হয়েছে।

আজ শনিবার বেলা ১১টায় হঠাৎ গুরুতর অসুস্থ হয়ে পড়লে তাকে আইসিইউতে স্থানান্তর করা হয়।

সিদ্দিকীর বুকে রিং পরানো আছে। গত ৬ ডিসেম্বর তিনি বুকে ব্যথার কথা বলায় কারাগারের ডাক্তার ডাকানো হয়। ডাক্তারের পরীক্ষায় তার রক্তচাপ বেড়ে যাওয়ার বিষয়টিও ধরা পড়ে। এরপরই উন্নত চিকিৎসার জন্য বিএসএমএমইউ হাসপাতালে তাকে নিয়ে আসে কারা কর্তৃপক্ষ। তখন থেকেই হাসপাতালে প্রিজন ওয়ার্ডে রেখে তার চিকিৎসা চলছিল।

এর আগে ধর্মীয় অনুভূতিতে আঘাতের মামলায় গত ২৫ নভেম্বর লতিফ সিদ্দিকীকে কারাগারে পাঠান আদালত। তারপর থেকে তিনি ঢাকা কেন্দ্রীয় কারাগারে ছিলেন।

এদিকে লতিফ সিদ্দিকীর অসুস্থতার খবর পেয়ে ভাইকে দেখতে হাসপাতালে ছুটে যান কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *