রুহুল কবির রিজভী আহমেদ বলেছেন, প্রধানমন্ত্রী অলৌকিক ক্ষমতার অধিকারী নন। দেশে বিদেশে সকলে জানে তার ক্ষমতা খুন আর লাশের উপর দন্ডায়মান
জাতীয়

‘শয়তানের আত্মা নিয়ে অবৈধ সরকার দেশ চালাচ্ছে’

রুহুল কবির রিজভী আহমেদ বলেছেন, প্রধানমন্ত্রী অলৌকিক ক্ষমতার অধিকারী নন। দেশে বিদেশে সকলে জানে তার ক্ষমতা খুন আর লাশের উপর দন্ডায়মানশেখ হাসিনার সরকার দেশে বিদেশে চরমভাবে নিন্দিত মন্তব্য করে বিএনপির যুগ্ম মহাসচিব এডভোকেট রুহুল কবির রিজভী আহমেদ বলেছেন, প্রধানমন্ত্রী অলৌকিক ক্ষমতার অধিকারী নন। দেশে বিদেশে সকলে জানে তার ক্ষমতা খুন আর লাশের উপর দন্ডায়মান। তাই শয়তানের আত্না নিয়ে এই অবৈধ সরকার দেশ চালাচ্ছে।

তিনি আরো বলেন,  শেখ হাসিনা ক্ষমতায় থাকাটা দেশে বিদেশে চরমভাবে নিন্দিত এবং বিতর্কিত। কারন তিনি যে ক্ষমতার ম্যাজিক কার্পেটে উড়ে বেড়াচ্ছেন, সেখান থেকে নীচে নামতেই পারছেন না। আর অচলাবস্থা কাটাতে অবৈধ প্রধানমন্ত্রী কোন উদ্যোগ নিতেই নারাজ।

রবিবার দুপুরে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

আ’লীগ নেতাদের সমালোচনা করে তিনি বলেন, আওয়ামী লীগের মন্ত্রী এবং নেতারা যেভাবে কথা বলে তাতে মনে হয় জন্মের সময় তাদের মা তাদের মুখে মধুর পরিবর্তে ধুতরা বিশ ঢেলে দিয়েছে।

ড.পিয়াস করিমের প্রতি নাগরিক শ্রব্ধাবোধে বাধা দিয়ে সরকার নোংড়া খেলা খেলেছে মন্তব্য করে রিজভী আহমেদ বলেন, ড.পিয়াস করিমের প্রতি নাগরিক শ্রব্ধাবোধে বাধা দিয়ে সরকার নোংড়া খেলা খেলেছে তা দেশবাশী বিস্ময়ে দেখেছে।

তিনি বলেন, ভোটার বিহীন এই সরকার মনে করছে যেহেতু জনগন তাদের পাশে নাই। তাই বিভিন্ন ফন্দি করে অবৈধ অস্ত্রের উপর নির্ভর করতে হবে। তারা গুম-হত্যা আর অপহরনের মতো নির্দয় পন্থা অবলম্বন করছে। তবুও তারা নিজেদের অস্তিত্ব নিরাপদ বোধ করছে না। এজন্য চলছে মামলা আর গ্রেফতার নির্যাতন শুরু করেছে।

সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলালের গ্রেফতার ও রিমাণ্ডের সমালোচন কওে তিনি বলেন, মোয়জ্জেম হোসেন আলালকে গ্রেফতার করে তাকে রিমান্ডে নেয়া হয়েছে।  এটিও ভোটার বিহীন সরকারের জিঘাংসার একটি নমূনা। তিনি মোয়াজ্জেম হোসেন আলালসহ গ্রেফতার হওয়া সকল নেতা কর্মীর রিমান্ড বাতিল করে নি:শর্ত মুক্তির দাবি জানান।

সংবাদ সম্মেলনে বিএনপির অর্থবিষয়ক সম্পাদক আবদুস সালাম, সহ-দপ্তর সম্পাদক আসাদুল করিম শাহীন, স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মীর সরাফত আলী সপু প্রমুখ উপস্থিত ছিলেন।

শিরোনাম ডট কম
শিরোনাম ডট কম । অনলাইন নিউজ পোর্টাল Shironaam Dot Com । An Online News Portal
http://www.shironaam.com/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *