‘অবরোধ না তুললে সব লাইন কেটে দেয়া হবে’

অবরোধ প্রত্যাহার করা না হলে খালেদা জিয়ার কার্যালয়ের গ্যাসসহ সব ধরনের লাইন কেটে দেয়ার হুমকি দিয়েছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ।
অবরোধ প্রত্যাহার করা না হলে খালেদা জিয়ার কার্যালয়ের গ্যাসসহ সব  ধরনের লাইন  কেটে দেয়ার হুমকি দিয়েছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ।অবরোধ প্রত্যাহার করা না হলে খালেদা জিয়ার কার্যালয়ের গ্যাসসহ সব  ধরনের লাইন  কেটে দেয়ার হুমকি দিয়েছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ।
তিনি আজ শনিবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে আওয়ামী হকার্স লীগের এক মানববন্ধনে বক্তব্যে এ হুমকি দেন। তিনি বলেন, এস এস সি পরীক্ষার আগে অবরোধ প্রত্যাহার করা  না হলে খালেদা জিয়ার  কার্যালয়ের সব লাইন কেটে  দেয়া হবে।
খালেদা জিয়াকে গ্রেফতারের দাবি  জানিয়ে তিনি বলেন, অবিলম্বে খালেদা জিয়াকে  গ্রেফতার করে বিচারের আওতায় আনা হোক। তা না হলে জনগণই তাকে ঘেরাও করে  আইনের হাতে  তুলে  দেবে।
সংগঠনের  সভাপতি জাকারিয়া  হানিফের সভাপতিত্বে মানববন্ধনে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী শামসুল হক টুকু, আওয়ামী লীগের উপ-কমিটির সহ-সম্পাদক এম এ করিমসহ দলের নেতারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *