অপহরণের ১৪ দিন পর ছাত্রলীগ নেতা চট্টগ্রামে উদ্ধার
শিক্ষাঙ্গন

অপহরণের ১৪ দিন পর ছাত্রলীগ নেতা চট্টগ্রামে উদ্ধার

অপহরণের ১৪ দিন পর ছাত্রলীগ নেতা চট্টগ্রামে উদ্ধাররাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট) শাখা ছাত্রলীগের তথ্য ও গবেষণা সম্পাদক সাইফুজ্জামান সোহাগকে উদ্ধার করেছে পুলিশ। ‘র‌্যাব পরিচয়ে’ বাড়ি থেকে তুলে নেয়ার ১৪ দিন পর তাকে উদ্ধার করা হলো।

বুধবার চট্টগ্রামের মিরসরাইয়ের একটি হোটেলে চোখ বাঁধা অবস্থায় তাকে উদ্ধার করা হয়। পুলিশ ও সাইফুজ্জামানের শ্বশুর এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

পুলিশ ও সাইফুজ্জামানের পরিবার জানায়, চট্টগ্রামের মিরসরাইয়ের একটি হোটেলে চোখ বাঁধা অবস্থায় সাইফুজ্জামানকে উদ্ধার করা হয়েছে।

সাইফুজ্জামানের শ্বশুর রেজাউর রহমান জানান, মিরসরাইয়ের একটি ছোট হোটেল থেকে চোখ বাঁধা অবস্থায় সোহাগকে পাওয়া গেছে। এর বেশি কিছু তিনি বলতে চাননি।

রাজপাড়া থানার উপপরিদর্শক (এসআই) মাহবুবুর রহমান জানান, কয়েক দিন আগে দুই যুবককে আটক করা হয়। তাদের দেয়া তথ্য অনুযায়ী আজ সাইফুজ্জামানকে উদ্ধার করা সম্ভব হয়েছে। পরে সংবাদ সম্মেলনে এ ব্যাপারে বিস্তারিত জানানো হবে বলে জানান তিনি।

সাইফুজ্জামান বিশ্ববিদ্যালয়ের মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী।

এক সংবাদ সম্মেলনে সোহাগের বাবা আক্কাস-উজ-জামান দাবি করেন, ৯ ডিসেম্বর রাত তিনটার দিকে ১৫ জনের মতো একটি দল সাদা একটি মাইক্রোবাসে করে এসে ‘র‌্যাব পরিচয়ে’ রাজশাহী নগরের রাজপাড়া থানার তেরোখাদিয়া এলাকার পশ্চিমপাড়ায়বাড়ি থেকে সোহাগকে তুলে নিয়ে যায়।

১১ ডিসেম্বরের রাজশাহী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সম্মেলন কক্ষে পরিবারের পক্ষ থেকে আয়োজিত ওই সংবাদ সম্মেলনে তিনি বলেছিলেন, “ল্যাপটপ ও ক্যামেরাসহ সোহাগকে ধরে নিয়ে যাওয়ার সময় কোথায় নিয়ে যাওয়া হচ্ছে জানতে চাইলে, আমাদের বলেছে, সকালে থানায় খোঁজ করবেন।” এর পর থেকে সোহাগকে পাওয়া যাচ্ছিল না।

শিরোনাম ডট কম
শিরোনাম ডট কম । অনলাইন নিউজ পোর্টাল Shironaam Dot Com । An Online News Portal
http://www.shironaam.com/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *