ঘূর্ণিঝড় মার্সিয়া আঘাত হেনেছে ব্রিসবেনে। এই ঝড়ের কারণেই অনিশ্চয়তায় পড়েছে শনিবার অনুষ্ঠিত হতে যাওয়া বাংলাদেশ-অস্ট্রেলিয়া ম্যাচ।
খেলা

অনিশ্চয়তায় বাংলাদেশ-অস্ট্রেলিয়া ম্যাচ

ঘূর্ণিঝড় মার্সিয়া আঘাত হেনেছে ব্রিসবেনে। এই ঝড়ের কারণেই অনিশ্চয়তায় পড়েছে শনিবার অনুষ্ঠিত হতে যাওয়া বাংলাদেশ-অস্ট্রেলিয়া ম্যাচ।ঘূর্ণিঝড় মার্সিয়া আঘাত হেনেছে ব্রিসবেনে। এই ঝড়ের কারণেই অনিশ্চয়তায় পড়েছে শনিবার অনুষ্ঠিত হতে যাওয়া বাংলাদেশ-অস্ট্রেলিয়া ম্যাচ।

পুরো ব্রিসবেন শহর ভেসে গেছে বন্যায়। দমকা বাতাস বইছে, ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে ঘরবাড়ির। গাছপালা উপড়ে বিদ্যুৎ লাইনে পড়ে সংযোগ বিচ্ছিন্ন হয়েছে অনেক এলাকায়।

স্থানীয় আবহাওয়া দপ্তর জানিয়েছে, বাতাসের গতিবেগ পৌঁছেছে ঘণ্টায় সর্বোচ্চ ৯০ কিলোমিটারে। ব্রিসবেনের মতো বাংলাদেশ-অস্ট্রেলিয়া ম্যাচের ভেন্যু গ্যাবা এখন জলমগ্ন। যার কারণে বাংলাদেশ দল মাঠে অনুশীলন করতে পারেনি।

আইসিসি জানিয়েছে, ‘গ্রুপ পর্বের ম্যাচের জন্য কোনো সংরক্ষিত দিন নেই। পরিস্থিতি বুঝে শনিবার সিদ্ধান্ত নেবেন আইসিসি ম্যাচ অফিশিয়ালরা। দেরিতে শুরু হলেও ম্যাচটা আয়োজন করা হবে। প্রতিটি দল ন্যূনতম ২০ ওভার খেলতে পারলেই একটি ম্যাচে সফলভাবে সম্পন্ন সম্ভব।

আবহাওয়ার পূর্বাভাস অনুযায়ী শনিবারও বজ্রপাতসহ ভারী বৃষ্টিপাত হবে। বাতাসে গতিবেগ থাকতে পারে ঘণ্টায় ৪০ কিলোমিটার। এমন চলতে থাকলে বিশ্বকাপে বাংলাদেশ-অস্ট্রেলিয়া পড়বে গভীর অনিশ্চয়তায়।

শিরোনাম ডট কম
শিরোনাম ডট কম । অনলাইন নিউজ পোর্টাল Shironaam Dot Com । An Online News Portal
http://www.shironaam.com/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *